‘মহানায়ক’ নতুন ধারাবাহিকে তানিন সুবহা

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২৪

‘মহানায়ক’ নতুন ধারাবাহিকে তানিন সুবহা

জামাল শিকদার : নাটক-সিনেমায় ঘটে যাওয়া বিভিন্ন গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মহানায়ক’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আলী সুজন। ধারাবাহিকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা তানিন সুবহা। তার বিপরীতে রয়েছেন অভিনেতা তারিক স্বপন। সম্প্রতি তানিনের অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নতুন এই ধারাবাহিকটি প্রচার শুরু হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

 

নতুন ধারাবাহিক প্রসঙ্গে তানিন সুবহা বলেন, ‘বর্তমানে বৈশাখী টিভিতে আমার নতুন একটি ধারাবাহিক প্রচার হচ্ছে। সম্প্রতি নতুন এই ধারাবাহিকে যুক্ত হয়েছি। কমেডি জনরার গল্পে নাটকটি নির্মিত হয়েছে। আমাকে ঘিরেই এর গল্প এগিয়ে যাবে। আশা করছি, বরাবরের মতো আমার নতুন ধারাবাহিকটি সবার পছন্দ হবে।’

 

এ ছাড়া বৈশাখী টিভিতে তানিন সুবহার প্রচার চলতি ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। কমেডি ঘরানার নাটকটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন টেলিভিশনটির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। সপ্তাহে তিন দিন শনি, রোব আর সোমবার রাত ৮.৪০ মিনিটে ধারাবাহিকটি প্রচার হয়।

 

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে তানিন অভিনীত ‘ব্যাড গার্লস’ নামের একটি ওয়েব সিরিজ। এর কাহিনি ও চিত্রনাট্য করেছেন অনুরূপ আইচ। নির্মাণ করেছেন সেলিম রেজা। এ ছাড়াও হাফ ডজনের মতো সিনেমা মুক্তির অপেক্ষায়।

 

তানিন সুবহা, অভিনয়ের পাশাপাশি মেয়েদের সৌন্দর্য্য চর্চার ব্যবসাও সম্পৃক্ত। প্রায় এক যুগ ধরে ব্যবসায় জড়িত তিনি। ২০১৪ সালে ‘তানিন’স বিউটি পার্লার’র যাত্রা শুরু হয়। অভিনয়ের পাশাপাশি পার্লারটিতে সময় দেন তিনি।


alokito tv

Pin It on Pinterest