বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

রবিবার ৯ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টায় প্রেসক্লাব চত্ত্বরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং র‌্যাব-৮’র অধিনায়ক আতিকা ইসলাম প্রতিযোগীতার উদ্বোধন করেন।

প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যালের সভাপতিত্বে উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, খেলাধুলা মানুষের শরীর ও মন প্রফুল্ল রাখে। সাংবাদিকরা শত ব্যস্ততার মাঝেও এই ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করায় তারা তাদের লিখনীতে আরও মনোযোগী হতে পারবে। এই ধরনের প্রতিযোগীতা ধারাবাহিকভাবে আয়োজনের জন্য প্রেসক্লাব কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে র‌্যাবের অধিনায়ক আতিকা ইসলাম বলেন, খেলাধুলার মাধ্যমে নতুন নতুন মানুষের সাথে পরিচয় এবং যোগাযোগ বৃদ্ধ পায়। যা সাংবাদিকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন বিষয়। তিনিও প্রতি বছর এই প্রতিযোগীতা আয়োজনের আহ্বান জানান এবং একই সাথে প্রতিযোগীতার সফল পরিসমাপ্তি কামনা করেন।

সিনিয়র সাংবাদিক সাইফুর রহমান মিরনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল, সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম চুন্নু ও পুলক চ্যাটার্জী, বর্তমান সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন ও সহসভাপতি কাজী মামুন এবং রাহাত খান বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে প্রধান ও বিশেষ অতিথির বিপক্ষে ক্লাবের দুই প্রবীন সদস্য সাবেক সভাপতি এসএম ইকবাল ও নজরুল ইসলাম চুন্নু ব্যাডমিন্টন খেলার মাধ্যমে প্রতিযোগীতার উদ্বোধন করেন।

ক্রীড়া প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন জানান, আজ শুরু হওয়া প্রতিযোগীতায় ব্যাডমিন্টন ইভেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করছে। এছাড়া কেরাম এবং দাবা প্রতিযোগীতাও রয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest