নোয়াখালীতে ভাড়াটিয়াদের ভাড়া নিবেন না বলে ঘোষণা দিলেন-চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ফারজানা তাহের!!

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মে ২৭, ২০২০

নোয়াখালীতে ভাড়াটিয়াদের ভাড়া নিবেন না বলে ঘোষণা দিলেন-চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ফারজানা তাহের!!

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত বাড়িভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর লাইফ কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ফারজানা তাহের।
করোনার কারণে বিপদে পড়ায় ১০ জন ভাড়াটিয়ার গত মার্চ থেকে মে মাস পর্যন্ত ভাড়া মওকুফ করেছেন ফারজানা তাহের। করোনা পরিস্থিতির উন্নতি না হলে আগামীতেও ভাড়া নেবেন না তিনি।
জানা গেছে, ফারজানা তাহেরের বাসা বেগমগঞ্জে উপজেলার কিসমত করিমপুরে। তার বাড়িতে ১০ ভাড়াটিয়ার বসবাস। মফস্বল এলাকা হলেও প্রত্যেকের বাসা ভাড়া ৮ হাজার টাকা করে। এদের কেউ ব্যবসায়ী, আবার কেউ স্বল্প আয়ের মানুষ। করোনার কারণে মার্কেট বন্ধ থাকায় ব্যবসায়ীদেরও আয় বন্ধ। তাই মানবিক কারণে ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়ে নজির স্থাপন করেছেন তিনি।

ফারজাহান তাহের বলেছেন, ‘করোনার কারণে অনেকের আয়-রোজগার নেই। এজন্য তিন মাস ভাড়া নিচ্ছি না। পরিস্থিতি যদি খারাপ হয় তাহলে সামনে দিনগুলোতেও ভাড়া নেব না। এখনই যেহেতু নিচ্ছি না, খারাপ হলে তো নেওয়ার প্রশ্নই আসে না। আমি আমার নীতিতেই থাকব।’

সম্প্রতি নিজের ফেসবুকে একটা পোস্ট দেন ফারজানা তাহের। পোস্টে তিনি লিখেন, ‘আমি স্বেচ্ছায় গত মার্চ, এপ্রিল, মে তিন মাসের বাসাভাড়া মওকুফ করলাম। মহান হওয়ার জন্য এই স্ট্যাটাস নয়, ফ্রেন্ডলিস্টে যদি এমন কেউ থাকেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে ভাড়াটিয়াদের এই সাহায্যটুকু যেন করেন।’


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest