১১ আগস্ট বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা শনাক্ত

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

১১ আগস্ট বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা শনাক্ত

শফিউর রহমান কামালঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ১১ আগস্ট তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ১১ আগস্ট তারিখে বরিশাল জেলায় নতুন করে ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ৩০ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৭২৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ১১ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত ১১ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১৮৭৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ১১ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৪৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী মেহেন্দীগঞ্জ উপজেলার ০৩ জন স্বাস্থ্যকর্মীসহ ০৪ জন, আগৈলঝাড়া উপজেলার ০১ জন স্বাস্থ্যকর্মীসহ ০৩ জন, বাকেরগঞ্জ উপজেলার ০২ জন, গৌরনদী উপজেলার ০২ জন, উজিরপুর উপজেলার ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত সদর রোড, বাংলাবাজার, পলিটেকনিক রোড প্রত্যেক এলাকার ০২ জন করে ০৬ জন, হসপিটাল রোড, কাউনিয়া, আলেকান্দা, জজ কোর্ট, নাজির মহল্লা, ব্যাপ্টিস্ট মিশন রোড, কালুশাহ রোড প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, জেলা পুলিশে কর্মরত ০১ জন ও পরিবারের ০১ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্সসহ ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১০১ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৯৮৬ জন, উজিরপুর উপজেলায় ১৪৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১১৫ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৭ জন, হিজলা উপজেলায় ৪৭ জন, বানারীপাড়া উপজেলায় ৬২ জন, মুলাদী উপজেলায় ৬৬ জন, গৌরনদী উপজেলায় ৮৫ জন, আগৈলঝাড়া উপজেলায় ৬৯ জন করে মোট ২৭২৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৩ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১২ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া মেহেন্দীগঞ্জ উপজেলার ০৩ জন স্বাস্থ্যকর্মী, আগৈলঝাড়া উপজেলার ০১ জন স্বাস্থ্যকর্মী, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্সসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩৪১ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest