নলছিটিতে করোনা সংকটে ভূমিকা রাখছে যুবকরা

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

নলছিটিতে করোনা সংকটে ভূমিকা রাখছে যুবকরা

নলছিটি উপজেলা সংবাদদাতা:
ঝালকাঠির নলছিটিতে প্রাণঘাতি করোনা ভাইরাস সংকটে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার সহ অন্যান্য সামগ্রী চোখে পড়ার মত বিতরণ করছে স্থানীয় যুবকরা।

বুধবার দুপুরে রেনেঁসা পরিবারের উদ্যোগে সকলের সহযোগীতায় উপজেলা শহরে প্রথম ধাপে ১শত পঞ্চাশ প্যাকেট চাউল,ডাল,আলু,পেঁয়াজ,তৈল,সাবান সহ অন্যান্য খাদ্য সামগ্রী স্বেচ্ছাসেবকের মাধ্যমে স্থানীয়দের বাড়ি বড়ি গিয়ে বিতরণ শুরু করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহমুদ আলম জোমাদ্দার, রেনেঁসা ইনফো টেক এর পরিচালক আকতারুজাজামান আক্তার, সাংবাদিক শরিফুল ইসলাম পলাশ, ইমতিয়াজ খান, নিয়াজ মোর্শেদ আসিফ, সুমন মল্লিক, সজিব হোসেন, ইমরান খান, নাঈম খান, ইমরান হোসেন, সাইদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও সম্প্রতি স্থানীয় আরেক যুবক তাইফুর রহমান তুর্যের টেকনিক্যাল সার্পোটের মাধ্যমে তার বন্ধু মহল ও নলছিটি সরকারী মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা এবং উপজেলার শংঙ্করপাশা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হোসেন রুবেলে সার্বিক সহয়তায় স্থানীয় ও শ্রমজীবীদের মাঝে প্রায় ১ হাজার ৫ শতাধিক হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে বিতরণ করা হয়েছে।

আরেক যুবক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হানের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণের প্রকৃয়া চলছে। এসব কর্মকান্ডে স্থানীয়দের মাঝে বেশ সাড়া জাগিয়েছেন নলছিটির যুবকরা


মুজিব বর্ষ


Pin It on Pinterest