ঘোড়াঘাটে শ্বাশুড়ী সহ ৩ জনকে গরম পানি দিয়ে ঝলসে দিল জামাই

প্রকাশিত: ৮:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২০

ঘোড়াঘাটে শ্বাশুড়ী সহ ৩ জনকে গরম পানি দিয়ে ঝলসে দিল জামাই

চৌধুরী নুপুর নাহার তাজ বিশেষ প্রতিনিধি, দিনাজপুর

দিনাজপুরের ঘোড়াঘাটে শ্বাশুড়ী সহ ৩ জনকে গরম পানি দিয়ে ঝলসে দিল জামাই বলে খবর পাওয়া গেছে। জানা যায়, ঘোড়াঘাট উপজেলার বিরাহিমপুর খামারপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের কন্যা মরিয়ম বেগমের বিয়ে হয় আট মাস পূর্বে একই উপজেলার ঘোড়াঘাট পৌর আজাদ মোড় গ্রামের মৃত আজাদ আলীর ছেলে শাহাজাদা ইব্রাহিম এর সঙ্গে।
এর এক পর্যায়ে গত ০৬/০৮/২০২০ তাং বেলা অনুমান ১১টায় জামাই শাহাজাদা ইব্রাহিম তার শ্বাশুড়ী মালেকা বেগম, মালেকা বেগমের ছেলে মাহাবুর রহমানের স্ত্রী চামেলী বেগম ও চামেলী বেগমের শিশু কন্যা মাহবুবা খাতুনকে ঈদের দাওয়াত খাওয়ার জন্য জামাই শাহাজাদা ইব্রাহিম কৌশলে আজাদ মোড় গ্রামে তার নিজ বাড়ীতে নিয়ে যায়।
এর এক পর্যায়ে জামাই শাহাজাদা ইব্রাহিম শ্বাশুড়ীর নিকট ২ লক্ষ টাকা দিতে হবে মর্মে চাইলে শ্বাশুড়ী মালেকা বেগম তা দিতে অপারগতা প্রকাশ করে। এর এক পর্যায়ে জামাই শাহাজাদা ইব্রাহিম ক্ষিপ্ত হয়ে শ্বাশুড়ী সহ ৩ জনকে ঘরের ভিতরে টেনে হেচড়ে ঢুকিয়ে একাধারে গরম পানি দেয়া শুরু করে। ওই সময় তাদের চিৎকারে আশ পাশের লোক ছুটে এসে তাদের শরীর গরম পানি দিয়ে ঝলসানো অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মালেকা বেগমের কন্যা মরিয়ম বাদী হয়ে গত ০৬/০৮/২০২০ তাং ঘোড়াঘাট থানায় অভিযোগ দেয়ার পর ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ মামলা না নিয়ে আসামীদের সঙ্গে পুলিশ দেয়ান দরবারী করে থানায় ঘুরতে দেখা গেছে। এ ব্যাপারে মালেকা বেগমের স্বজনরা ডিআইজি, রংপুর ও পুলিশ সুপার, দিনাজপুর এবং হাকিমপুর সার্কেল এর সরেজমিনে তদন্ত কামনা করে আইনগত ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest