ইউরোপিয়ান পার্ক’ তৈরি করছেন কণ্ঠশিল্পী সালমা l

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

ইউরোপিয়ান পার্ক’ তৈরি করছেন  কণ্ঠশিল্পী সালমা l

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা। নিজস্ব অর্থায়নে ময়মনসিংহের হালুয়াঘাটে তিনি তৈরি করছেন ‘ইউরোপিয়ান পার্ক’ । বর্তমানে এই পার্কের সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহে অবস্থান করছেন তিনি। সালমা গণমাধ্যমকে বলেন, অনেকদিন ধরেই আমি আর আমার স্বামী এমন একটি পার্ক করার পরিকল্পনা করছি । অবশেষে সেটি বাস্তবায়নের কাজও শুরু করেছি। পার্কটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে আছে আগামী এপ্রিল বা মে মাসে এটি উদ্বোধন করা হবে ।

তিনি আরো বলেন, বিনোদন পিয়াসীদের জন্য উন্মুক্ত করা হবে এই পার্কটি ।
এদিকে মৌলিক গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা। অল্প করে হলেও স্টেজের গানেও দর্শকদের মাতাচ্ছেন তিনি। টিভির গানের অনুষ্ঠানগুলোতেও রয়েছে তার সরব উপস্থিতি।

এর আগে নানারকম সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িয়েছেন। তৈরি করেছেন সাফিয়া ফাউন্ডেশন। করোনাকালেও নানাবিধ সামাজিক কর্মকাণ্ডে ব্যাপক উপস্থিতি দেখা গেছে কণ্ঠশিল্পী সালমার। তার প্রতিষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশনের হয়ে তিনি সাহায্য করেছেন দরিদ্র মানুষদের।সালমার ছোট মেয়ের নামেই ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’। এই এনজিও’এর চেয়ারম্যান সালমা, মহাসচিব তার স্বামী। সারাদেশে এই প্রতিষ্ঠানটির শাখা ছড়িয়ে দিতে চান সালমা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest