সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি তুলাই পুণরায় চালু হলো ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতাল l

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি তুলাই পুণরায় চালু হলো ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতাল l

সাব্বির হোসেন সাকিব, ফটিকছড়ি(চট্টগ্রাম)প্রতিনিধি

‘আমাদের টাকায় আমাদের হাসপাতাল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফটিকছড়ির সর্বস্তরের মানুষের দান, অনুদান আর ভালোবাসায় গড়ে উঠা ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালের সেবা কার্যক্রম পূণরায় চালু করা হয়েছে।

দীর্ঘ ৭ মাস চালু থাকার পর করোনার প্রকোপ কমে যাওয়া ও ভ্যাক্সিনেশন কার্যক্রম চালু হওয়ার কারণে কোভিড হাসপাতালকে বিশেষায়িত মা ও শিশু হাসপাতাল রূপান্তরের ঘোষণা দেওয়ার মধ্য দিয়ে গত ২৮ ফেব্রুয়ারি কোভিড হাসপাতালের সেবা কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

সাম্প্রতিক সময়ে কোভিড সংক্রমণ বেড়ে যাওয়াতে ফটিকছড়ির জনসাধারণ পুনরায় কোভিড হসপিটাল চালু করে দেয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবী তুলেন। জনগণের দাবী ও করোনার চরম প্রকোপ বেড়ে যাওয়াতে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী পুণরায় কোভিড হাসপাতাল চালু করার সিদ্ধান্ত গ্রহণ করেন এবং গত ৮ এপ্রিল সাংসদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পুণরায় কোভিড হাসপাতালের সেবা কার্যক্রম চালু করেন। আমরা মাননীয় এমপি মহোদয়ের সময় উপযোগী সিদ্ধান্তের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। পরে হাসপাতাল পরিদর্শন করেন, ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নাবিল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, পুরুষ ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ফটিকছড়ি পৌর মেয়র ইছমাঈল হোসেন, ডা. জয়নাল আবেদীন মুহুরী, রোসাংগিরী ইউ.পি চেয়ারম্যান সোয়েব আল সালেহীনসহ আরো অনেকে।

এখন থেকে পুণরায় দিন-রাত ২৪ ঘন্টা করোনা পজেটিভ কিংবা সন্দেহভাজন রোগী সরাসরি হাসপাতালে এসে আগের মত পুণরায় সেবা নিতে পারবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest