ফটিকছড়িতে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ বোনের মৃত্যু

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

সাব্বির হোসেন সাকিব, ফটিকছড়ি

ফটিকছড়িতে ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আপন ২ বোনের মৃত্যু হয়েছে। ২৫ মে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে নাজিরহাট পৌরসভার আজম রোডের মাথায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ডলি আক্তার (৪০), ও লায়লা বেগম (৩৫)। তারা সম্পর্কে আপন বোন। নিহত ডলি আকতার নাজিরহাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের এবিসি এলাকার শেখ মুহাম্মদ তালকুদার বাড়ীর নন্না মিয়ার স্ত্রী। নিহত অপর মহিলা নাজিরহাট পৌরসভার কুম্ভার পাড়া এলাকার বড় বাড়ীর জনৈক আনোয়ারের স্ত্রী। এ ঘটনায় নন্না মিয়া (৫০) নামে আরো একজন আহত হয়েছে। তিনি নিহত ডলি আকতারের স্বামী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিবিরহাট দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিক্সাটি একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মাল বোঝাই একটি ট্রাকের নিচে ঢুকে পড়ে। এতে অটোরিক্সার তিন যাত্রী গুরুতর আহত হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ডলি আক্তারকে মৃত ঘোষণা করে, গুরুতর আহত দু’জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আহত লায়লা মৃত্যু বরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মোকতার হোসেন বলেন- খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। গাড়ী দুটির চালক পাতলত রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest