নোয়াখালীর সেনবাগে বোমা তৈরির সরঞ্জাম সহ ৪ জন আটক।

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২২

নোয়াখালীর সেনবাগে বোমা তৈরির সরঞ্জাম সহ ৪ জন আটক।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগের ৪নং কাদরা ইউপি’র মগুয়া গ্রাম থেকে বোমা তৈরির সরঞ্জাম সহ হাতে নাতে ৪ জন কে আটক করেছে সেনবাগ থানা পুলিশ। শনিবার গভীর রাতে ঐ গ্রামের সাংবাদিক পরিচয় প্রদান কারী শহিদ উল্যা চৌধুরীর রান্না ঘর থেকে বোমা তৈরির সময় তাদের কে আটক করা হয়।
আটক কৃতরা হলেন- সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,তালাশ টুয়েন্টি ফোর ডটকম এর সেনবাগ প্রতিনিধি শহিদ উল্যা চৌধুরী (৫৫) এবং মগুয়া গ্রামের রাকিবুল ইসলাম (২৫),আহমেদ পারভেজ, ও উত্তর জয়নগর গ্রামের মোঃ আবিদ হোসেন (২৯)।
পুলিশ জানায়, গতকাল রাতে টহল চলাকালীন গোপন সংবাদ পেয়ে এস আই সবুজ পালের নেতৃত্বে মগুয়া গ্রামের শহিদ উল্যার রান্নাঘরে অভিযান চালিয়ে বোমা ও বোমা তৈরির সরঞ্জাম সহ হাতে নাতে তাদের ৪ জনকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ৩ টি তাজা ককটেল,পটকা বাজি,ব্লেড,স্কচটেপ,কাঁচি,দিয়াশলাইের কাঠি,বোমা তৈরির খাঁজ সহ বোমা তৈরির সরঞ্জাম জব্দ করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন পাটোয়ারি জানান- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ তাদের আটক করা হয়েছে এবং বিস্ফোরক মামলায় আসামীদের কে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest