ভালোবাসা দিবসে মোমিন বিশ্বাস-স্মরণের তিনটি গান

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২

ভালোবাসা দিবসে মোমিন বিশ্বাস-স্মরণের তিনটি গান

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ভক্ত-শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে আসছেন সময়ের অন্যতম রোমান্টিক জুটি মোমিন-স্মরণ। জানাগেছে রোমান্টিক ধাঁচের তিনটি গান। এই ভালোবাসার তিনটি গানের গীতিকার হোসনে আরা জলি। মোমিন-স্মরণের জন্য বিশেষভাবে লেখা এই তিনটি গান বলে জানিয়েছেন জলি।

গত ৪ ফেব্রুয়ারি কয়েকজন বুদ্ধিজীবীর উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করেন গান তিনটির ভিডিও নির্মাতা এবং গীতিকার হোসনে আরা জলি। খালি গলায় মোমিন-স্মরণের গায়কীতে মুগ্ধ শ্রোতারা তাদের করতালি দিয়ে উৎসাহ দেন।

এ সময় উপস্থিত বরণ্যে সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা তার প্রতিক্রিয়ায় বলেন, গানের কথাগুলো যেমন, তেমন এই জুটির গায়কী। তাদের গায়কীতে নিজস্বী রয়েছে। এখন তো কণ্ঠশিল্পীদের গায়কীতে খুব বেশি পার্থক্য খুঁজে পাই না, কিন্তু ওদের ব্যাপারটা ভিন্ন। এমন জুটি নিয়ে জলির অক্লান্ত পরিশ্রম স্বার্থক হোক এটাই কামনা করি।

জলি বলেন, আমার ট্রাম্পকার্ড মোমিন-স্মরণ। ওদের দিয়ে আমি চেষ্টা করেছি একটা ধাক্কা দেবার। সংগীত পরিচালক যারা আছেন তাদের উচিত হবে এই জুটিকে প্রোপার গাইডলাইনের মাধ্যমে কাজে লাগানো। তাহলে আমাদের সঙ্গীত আরও সমৃদ্ধ হবে।

বিনোদ রায় এর সুরে গান তিনটি মৌলভীবাজার, সিলেটের বিয়ানীবাজারের মনোরম লোকেশানে চিত্রায়িত। শ্রোতা-দর্শকরা সময় নিয়ে শুনলে আমাদের সম্মিলিত প্রয়াস স্বার্থক হবে বলে জানান জলি।

মোমিন বিশ্বাস বলেন, আমি আর স্মরণ ‘তুমি আমি’ এবং ‘ভালোবাসার জয়’ শিরোনামের দু’টি ডুয়েট করেছি। দিবসভিত্তিক হিসেবে গান দু’টির কথা এবং সুর আমাকে মুগ্ধ করেছে। এ জন্য হোসেনে আরা জলি’র কাছে কৃতজ্ঞ

স্মরণ তার প্রতিক্রিয়া বলেন, ভালোবাসা দিবসে মোমিনের সঙ্গে দু’টি ডুয়েট এবং একটি সোলো মিউজিক ভিডিও মুক্তি পাবে। একসঙ্গে তিন গান মুক্তি পাচ্ছে বলে কিছুটা নার্ভাস লাগছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে ‘গানবাগান’ ইউটিউব চ্যানেলে গান ভিডিও তিনটি মুক্তি পাবে। এছাড়া শিল্পীদের নিজস্ব ফ্যান পেজেও মুক্তি দেয়া হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest