প্রকাশ্যে ‘প্রেমের অভ্র’

প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২২

প্রকাশ্যে ‘প্রেমের অভ্র’

ভালোবাসা দিবসে বিএমসি ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো ম ম পৃথ্বী -এর পরিচালনায় নাটক ‘মেঘের অভ্র’। প্রেমের এক অপূর্নতার গল্প এবং সমাজের এক কালো দিক নিয়েই মূলত নাটকটি রচিত হয়েছে। এটি রাচনা করেছেন ইমতিয়াজ আরিয়ান এবং প্রযোজনা করেছেন কবির আহমেদ হীরা খান।

এই নাটকে মূল চরিত্রে অভিনয় করেছেন ‘আজাইরা লিমিটেড ”খ্যাত জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা প্রত্যয় হিরন এবং অভিনেত্রী মাখনুন সুলতানা মাহিমা। চিত্রনাট্য করেছেন ম ম পৃথ্বী ও তানজিম হাসান তূর্য্য নিলয় হায়দার। চিত্রগ্রহণ করেছেন আমির হামজা এবং সম্পাদনা করেছেন আরিফিন সরকার। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রাজ আরিয়ান এবং জাভেদ গাজী।

পরিচালক পৃথ্বী জানান, এটি তার প্রথম ফিকশন। স্বপ্ন আছে বহুদূর পাড়ি দেওয়ার। দেশের নাটক ও সিনেমা ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক মানের সাথে ভারসাম্য পূর্ণ রেখেই কাজ করতে চান তিনি। বিশেষ ভাবে তিনি কৃতজ্ঞতা জানান নাটকটির প্রযোজক কবির আহমেদ হিরা খানকে তার মত নতুন পরিচালক এর উপর আস্থা রাখার জন্য। জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী হওয়া সত্ত্বেও যে প্রত্যয় ও মাহিমা তার মত নবাগত পরিচালক এর উপর বিশ্বাস রেখে কাজ করেছেন তার জন্যও বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন পরিচালক পৃথ্বী।


মুজিব বর্ষ

Pin It on Pinterest