জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে নাঙ্গলকোটে অবহিতকরণ সভা

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, জুন ৮, ২০২২

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে নাঙ্গলকোটে অবহিতকরণ সভা

তানভীর আহমেদ (কুমিল্লা ব্যুরো)ঃ
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১২-১৫ জুন ২০২২ উপলক্ষে কুমিল্লার নাঙ্গলকোটে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলা স্বা¯’্য বিভাগের আয়োজনে স্বা¯’্য কমপ্লেক্স সেমিনার কক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় উপজেলা স্বা¯’্য বিষয়ক কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান মেহেবুব, অফিসার ইনচার্জ মো. ফারুক হোসেন, পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা এস এম আবুল খায়ের, প্রাথমিক শিক্ষা অফিসার মিনহাজ উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি জালাল আহম্মেদ ভূঁইয়া ও ইমাম সমিতির সভাপতি ছাদেকুর রহমান প্রমূখ।

এ সময় উপ¯ি’ত ছিলেন- আব্দুল ওয়াহেদ মন্ডল, ডাক্তার আরিফ ইমরান, শারমিন আফরীন, সাংবাদিক বেলাল হোসেন রিয়াজ, শরীফ আহমেদ মজুমদার, মো. দুলাল মিয়া, ইউপি চেয়ারম্যান মুকুল চৌধুরী, আ’লীগ নেতা আবু তাহের ছোট প্রমূখ।
সভায় অবহিত করা হয়- আগামী ১২ থেকে ১৫ জুন পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। ৬ মাসের কম বয়সী ও ৫ বছরের বেশি বসয়ী এবং অসু¯’ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো যাবে না। এবার নাঙ্গলকোট উপজেলা ৭৫ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest