কুমিল্লায় ১,৪০০পিস ইয়াবা সহ একজন ভারতীয় নাগরিকসহ ০২জন আটক!

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২

কুমিল্লায় ১,৪০০পিস ইয়াবা সহ একজন ভারতীয় নাগরিকসহ ০২জন আটক!

তানভীর আহমেদ কুমিল্লা ঃ গত ২০/৯/২০২২ইং তারিখ জেলা গোয়েন্দা শাখার একটি টীম কোতয়ালী মডেল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করা কালে একজন ভারতীয় নাগরিকসহ ০২(দুই) জনকে ১৪০০(এক হাজার চারশত) পিস ইয়াবা, যাহার অনুমান মূল্য ৪,২০,০০০/-(চার লক্ষ বিশ হাজার) টাকা সহ কান্দির পাড়স্থ টাউন হলের গেইট হতে হাতে নাতে গ্রেফতার করা করা হয়েছে।

গ্রেফতারকৃত ভারতীয় নাগরিকের নাম মহিম উদ্দিন(১৯), পিতা-আলমগীর হোসেন, মাতা-মমতাজ বেগম, গ্রাম- কুলুবাড়ি, থানা-সোনামুড়া, জেলা-সিপাহিজালা, রাজ্য-ত্রিপুরা। তার কাছ থেকে ভারতীয় একটি পরিচয় পত্র(আদার কার্ড) উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত অপর আসামীর নাম মোঃ হাসান ভূঁইয়া(১৯), পিতা- মিছিল, মাতা- রোকসানা আক্তার, গ্রাম-বিষ্ণুপুর (ভূঁইয়া বাড়ী), ০৫নং ওয়ার্ড, ০৫ নং পাঁচথুবী ইউপি, থানা-কোতয়ালি মডেল, জেলা-কুমিল্লা।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মহিম উদ্দীনের বাড়ী ভারতের ত্রিপুরা রাজ্যের সোনামুড়া হলেও সে পাসপোর্ট ব্যতিত অবৈধ উপায়ে নিয়মিতভাবে বাংলাদেশে আসা যাওয়া করে থাকে। গ্রেফতারকৃত আসামী মোঃ হাসান তার ফুফাতো ভাই সম্পর্কের হয়। ভারতের ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন ধরনের মাদক সংগ্রহ করে আসামী মহিম তার বাংলাদেশী ফুফাতো ভাই হাসানকে সরবরাহ করে থাকে। আসামী হাসান উক্ত মাদক আরো বেশী দামে বাংলাদেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত ইয়াবা বিক্রয়ের জন্য ভারতীয় নাগরিক মহিম অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে কান্দিরপাড়স্থ টাউন হলে আসামী হাসানের সাথে অবস্থানকালে ডিবি পুলিশের নিকট গ্রেফতার হয়। আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার মামলা নং-৮০, তারিখ-২০/৯/২০২২ইং ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ তৎসহ ১৯৫২ সালের দি কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট (বাংলাদেশ) এর ৪ রুজু করা হইয়াছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest