উদযাপিত হলো পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পুরস্কার বিতরণী সভা ও সেমিপাকা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ।

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২২

উদযাপিত হলো পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পুরস্কার বিতরণী সভা ও সেমিপাকা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ।

ঐতিহ্যবাহী “শোভনছড়ি উচ্চ বিদ্যালয়” কর্তৃক আয়োজিত আজকের পবিত্র ঈদ এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন ও পুরষ্কার বিতরণী এবং নতুন সেমিপাকা ভবনের ভিত্তিপ্রস্তর এর উদ্বোধনী অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উত্তর চট্টলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নাজিরহাট বিশ্ববিদ্যালয় কলেজ এর অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জনাব এস.এম. নুরুল হুদা মহোদয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব এইচ এম আবু তৈয়ব মহোদয়।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা জেবুন্নাহার মুক্তা।

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ১১নং সুয়াবিল ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব জয়নাল আবেদিন সাহেব।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন শোভনছড়ি উচ্চ বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক/সম্পাদক জনাব মোহাম্মদ মফিজুল আনোয়ার সাহেব। এতে আরো বক্তব্য প্রদান করেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও ইউপি সদস্য জনাব মিন্টু কুমার চৌধুরী, ডাক্তার বেলাল উদ্দিন মেম্বার , সাইফুল ইসলাম তালুকদার প্রমুখ ।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলী আকবর ঝুনু , যুবলীগ নেতা মোহাম্মদ রবিউল হোসেন রবি, সুমন সিকদার সহ ফটিকছড়ি উপজেলা ও সুয়াবিল ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ‌।

এতে আরো উপস্থিত ছিলেন শোভনছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সকল সদস্য ও শোভনছড়ি ৫,৬ ও ৭নং ওয়ার্ডের রেমিট্যান্স ফাইটার গ্রুপের সন্মানিত সভাপতি জনাব শফিউল আজমসহ সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক জনাব মাস্টার মাহাবুবুল আলম এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শোভনছড়ি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি জনাব মোহাম্মদ নুরুল আলম সাহেব।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শোভনছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ, ছাত্র/ছাত্রীবৃন্দ, অভিভাবকসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।
অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব এইচ এম আবু তৈয়ব মহোদয় বিদ্যালয়ের ক্রয়কৃত, অবকাঠামো, পরিচালনা পরিষদ, শিক্ষক মন্ডলী ও ছাত্র/ছাত্রী এবং অভ্যন্তরিন শিক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে স্থায়ী অবকাঠামো উন্নয়ন ও আনুষাঙ্গিক উন্নয়ন ও আজীবন বিদ্যালয়ের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
সুষ্ঠুভাবে অনুষ্ঠান সম্পন্ন করার জন্য সকলকে বিদ্যালয় পরিচালনা পরিষদ এবং শোভনছড়ি রেমিট্যান্স ফাইটার গ্রুপের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest