হাতিয়ায় করোনায় মৃত ব্যাক্তির লাশ দাফন-কাফনের দায়িত্ব নিলো গাউসিয়া কমিটি

জুলাই ২৮ ২০২০, ২০:০৩

হাতিয়া প্রতিনিধি : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার করোনা আক্রান্ত সংকটাপন্ন রোগীদের জন্য বিনা মূল্যে অক্সিজেন সেবা, করোনায় মৃত ব্যাক্তির জানাজা ও লাশ দাপন-কাফনের দায়িত্ব নিলো গাউসিয়া কমিটি বাংলাদেশ হাতিয়া উপজেলা শাখা। মঙ্গলবার দুপুরে তমরদ্দি ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামে, তাহেরীয়া শহীদিয়া সুন্নীয়া মাদরাসা হলরুমে এই সেবামুলক কাজের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম। বক্তব্য রাখেন মাদ্রাসার ম্যানেজিং কমিঠির সভাপতি সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন, মুক্তিযোদ্বা আবু ছালেহ মো: নুরুন্নবী, গাউসিয়া কমিঠির হাতিয়ার সমন্বয়ক মাওলানা মো: মুনির উদ্দিন। এসময় সমাজকর্মী, সাংবাদিক, রাজনৈতিক কর্মী সহ বিভিন্ন পেশার শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন ।

সংগঠনটি ইতিমধ্যে করোনা মহামারিতে হাতিয়াতে ত্রান বিতরন, করোনা আক্রান্ত মৃত ব্যাক্তির লাশ দাপন সহ বিভিন্ন সেবামুলক কার্যক্রম করে আসছে। নতুন করে তারা কয়েকটি বড় বড় সিলিন্ডারের মাধ্যমে অক্সিজেন মজুদ করে, যাতে করেনা আক্রান্ত মমূর্ষ রোগীদেরকে বাড়ী বাড়ী গিয়ে প্রয়োজনমত অক্সিজেন সরবারহ করতে পারে।

40

SHARES

মুজিব বর্ষ

আমাদের ফেসবুক পেজ


ভিন্ন খবর আরও