রামগঞ্জে হেল্পিং হ্যান্ড বাংলাদেশের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০

রামগঞ্জে হেল্পিং হ্যান্ড বাংলাদেশের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

শাহে ইমরান,রামগঞ্জ,(লক্ষীপুর) প্রতিনিধিঃ মহামারী করোনায় বিপদ্গ্রস্থ পরিবারে আজ ৬নং লামচর ইউপিতে দঃহাজীপুর, জামালপুর, পানপাড়া ও আংশিক কেরোয়া গ্রামে প্রায় ২০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং হ্যান্ড বাংলাদেশ এর উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে বস্তাভর্তি ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় হেল্পিং হ্যান্ড বাংলাদেশে এর উপদেষ্টা ও রায়পুর এল এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।
আরো উপস্থিত ছিলেন,হেল্পিং হ্যান্ড এর উপদেষ্টা ফয়েজ উল্লাহ জিশান পাটওয়ারী, তরিকুল ইসলাম স্বপন পাটওয়ারী এবং হেল্পিং হ্যান্ড বাংলাদেশ এর সাংবাদিক সায়েম পাটওয়ারী,শিল্পি আমজাদ হোসেন রিয়াদ, সাবেক মেম্বার তাহের আম্মেদ জুয়েল,বরকত উল্লাহ,ওমর, ইয়াছিন,তুফান সাব্বির সহ প্রমুখ।
এ সময় সংক্ষিপ্ত আকারে রামগঞ্জ উপজেলার নির্বাহি কর্মকর্তা জানাবা মুনতাসীর জাহান বলেন, হেল্পিং হ্যান্ড বাংলাদেশ এমন আয়োজনে অনেক আনন্দিত এবং সবাই যেন সরকারি সকল নিয়ম মেনে বাসায় অবস্থান করে ও বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন।
এক প্রশ্নের জবাবে হেল্পিং হ্যান্ড বাংলাদেশের উপদেষ্ঠা মাহবুবুর রহমান বলেন,
এ দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকা আমাদের কর্তব্য। তাই ঝুঁকি যেনেও আমরা পিছ পা হচ্ছি না। আমাদের প্রত্যেক সদস্য অসহায় মানুষদের কাছে ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest