হাতিয়ায় এমপি পুত্র মাহতাব আলী অদ্রির বৃক্ষরোপণ কর্মসূচি পালন

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

হাতিয়ায় এমপি পুত্র মাহতাব আলী অদ্রির বৃক্ষরোপণ কর্মসূচি পালন

জিল্লুর রহমান (রাসেল) হাতিয়া প্রতিনিধি: “মুজিব বর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান” এ স্লোগানকে সামনে রেখে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় তমরদ্দি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে, এমপি পুত্র ও ছাত্রলীগ নেতা মাহতাব আলী অদ্রির সার্বিক সহযোগিতায় বৃক্ষরোপণ কর্মসুচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে তমরদ্দি পুলিশ ফাড়ি, কোস্টাগার্ড স্টেশন, কমিউনিটি ক্লিনিক ও তমরদ্দি উচ্চ বিদ্যালয় মাঠে ফলদ-বনজ সহ বিভিন্ন প্রজাতির ২শতাধিক চারাগাছ রোপন করা হয়। কর্মসূচির উদ্ভোধন করেন উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু।

এ সময় উপস্থিত ছিলেন তমরদ্দি ই্উপি চেয়ারম্যান ফররুখ আহমেদ, ছাত্রলীগ নেতা মোঃ সাজেদ উদ্দিন, জহির উদ্দিন স্বপন, মিলন হোসেন জিহাদ ও মইনুল ইসলাম তুহিন সহ ছাত্রলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগের অন্যান্ন নেতা কর্মী বৃন্দ।

উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু বলেন, হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি মোহাম্মদ আলী ও আয়েশা ফেরদাউস এমপির পুত্র ছাত্রলীগ নেতা মাহতাব আলী অদ্রির এ বৃক্ষরোপণ কর্মসুচির জন্য তাকে ধন্যবাদ জানায়। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমাদের হাতিয়া থানা ছাত্রলীগের বিভিন্ন ইউনিট বৃক্ষরোপণ সহ অনেক কর্মসূচি পালন করে আসছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest