ফকিরহাটে মেয়ে হত্যার বিচার চেয়ে পিতার সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

ফকিরহাটে মেয়ে হত্যার বিচার চেয়ে পিতার সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি।
বাগেরহাটের ফকিরহাটে মেয়ে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পিতা। শুক্রুবার (২৪ জুলাই) সকাল ১০টায় ফকিরহাট উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।
এ সময় মেয়ের পিতা রশিদ মোড়ল লিখিত বক্তব্যে সাংবাদিকদের সামনে বলেন, আজাদ ফরাজী ও তার পরিবারের লোক আমার মেয়েকে হত্যা করেছে। হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার বিভিন্ন রকম পায়তারা করছে তারা। বুধবার (১৫ জুলাই) আনুমানিক বিকাল ৩ টার দিকে আমার মেয়ের মৃত্যুর খবর শুনতে পায়। আর এলাকাবাসী থানায় ফোন দিলে পুলিশ আসে।কিন্তু আমার মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় পায়নি। মেয়ের লাশ তরিঘরি করে মাটিতে শুইয়ে রাখে। আর ফাসি দিলে যে দাগ হবার কথা তাও নেই।
আমার মেয়ের জামাই আজাদ ফরাজী প্রতিনিয়ত টাকা দাবী করতো। যার জন্য আমার মেয়েকে অত্যাচার করতো। আমার মেয়ে আত্মহত্যা করেনি। আমার মেয়েকে খুন করা হয়েছে। এই আজাদ ফরাজী ও তার পরিবার আমার মেয়ের গর্ভের সন্তানকেও নষ্ট করেছে। আমি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কঠিন সাজা দাবী করছি।
এ ব্যাপারে ফকিরহাট থানার ওসি (তদন্ত) নাজমুল হাসান এর সাথে কথা হলে তিনি বলেন, এ বিষয়ে তদন্ত চলছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest