মুজিববর্ষ উপলক্ষ্যে নলছিটিতে রুপালী ব্যাংক’র পক্ষ থেকে বৃক্ষরোপণ

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

মুজিববর্ষ উপলক্ষ্যে নলছিটিতে রুপালী ব্যাংক’র পক্ষ থেকে বৃক্ষরোপণ

মিলন কান্তি দাস, নলছিটি,ঝালকাঠি
“মুজিব শতবর্ষের আহ্বান ৩টি করে গাছ লাগান” শ্লোগানকে সামনে রেখে রুপালী ব্যাংক’র বরিশাল জোনাল শাখার উদ্যোগে নলছিটিতে বৃক্ষ রোপণ করা হয়েছে।

৩১ আগষ্ট সোমবার বিকেলে নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজ বৃক্ষরোপণ করেন জোনাল অফিস বরিশাল’র উপ মহা ব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার রোকুনুজ্জামান। এ সময় তার সাথে ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার মানিক লাল দত্ত,ব্যবস্থাপক ( সিনিয়র প্রিন্সিপাল অফিসার) মোহম্মদ মোরশেদ হাসান আনছারী, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহম্মদ কামাল হোসেন,প্রিন্সিপাল অফিসার মোহম্মদ মাসুদ তালুকদার,নলছিটি গার্লস স্কুল এন্ড কলেজ’র প্রধান শিক্ষক মোহম্মদ জলিলুর রহমান আকন্দ, সহকারি প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডল, সিনিয়র সহকারী শিক্ষক ও প্রেসক্লাব’র যুগ্ম সম্পাদক মিলন কান্তি দাস, সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম, মোহম্মদ মজিবুর রহমান, প্রধান সহকারী মোহম্মদ মুনসুর আলী প্রমুখ।

পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য প্রধানমন্ত্রী’র ১ কোটি বৃক্ষরোপণের মহৎ অঙ্গীকারকে সফল করতে রুপালী ব্যাংক সারা দেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে বলে জানান জোনাল অফিস বরিশাল’র উপ মহা ব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার রোকুনুজ্জামান।একই দিন দুপুরে ব্যাংক’র পক্ষ থেকে কুশঙ্গল ইউনিয়ন একাডেমীর বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণেও বৃক্ষরোপণ করা হয়েছে


alokito tv

Pin It on Pinterest