ঝালকাঠির নলছিটিতে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২৪

ঝালকাঠির নলছিটিতে দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠির নলছিটিতে তরুণদের আত্নউন্নয়নে তারুণ্যের নলছিটির আয়োজনে শিক্ষার্থীর নিয়ে বিভিন্ন বিষয়ের উপর দিনব্যাপী দক্ষ উন্নয়ন বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী এ প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হয়। এতে ৭০ জন প্রশিক্ষনার্থী ৫ টি বিষয়ের উপর দক্ষতা উন্নয়নে প্রশিক্ষন গ্রহন করেন।

 

এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের হাতে সনদ তুলে দেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও নলছিটি প্রেসক্লাবের সভাপতি মো. এনায়েত করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.আনোয়ার আজিম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হোসেন চৌধুরী,উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউর রহমান লেলিন,নলছিটি মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা আতিকুর রহমান, সমাজকর্মী ও ব্যবসায়ী শাহাদাৎ হোসেন ফকির, সাংবাদিক ও সমাজকর্মী বালি তাইফুর রহমান তূর্য, তারুণ্যের নলছিটির সাংগঠনিক সম্পাদক মেহেরাব হোসেন রিফাত প্রমুখ।

সভাপতিত্ব করেন তারুণ্যের নলছিটির প্রতিষ্ঠাতা ও কনভেনর খালেদ সাইফুল্লাহ।
ইউএনভি থেকে ইন্টারন্যাশনাল ভলান্টিয়ার এওয়ার্ড প্রাপ্ত প্রশিক্ষক মো. আবু সুফিয়ান শেখ (ভলান্টিয়ারিজম ও সাইবার সিকিউরিটি বিষয়ক) ও ইনকিলাব মঞ্চের মুখপাত্র ঢাবি শিক্ষার্থী শরীফ ওসমান বিন হাদি (স্পোকেন প্রেজেন্টেশন ও উচ্চ শিক্ষা বিষয়ক) প্রশিক্ষনার্থীদের প্রশিক্ষন প্রদান করেন।


alokito tv

Pin It on Pinterest