নোয়াখালীর সেনবাগে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক ভাবে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

নোয়াখালীর সেনবাগে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক ভাবে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়েছে ।

আজ মঙ্গলবার সকাল ১০টার সময় সেনবাগ পৌর শহরের দক্ষিন বাজার উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।
সেনবাগ পৌর বিএনপির আহবায়ক মাষ্টার আবদুল হান্নান লিটনের সভাপতিত্বে ও সেনবাগ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মির্জা মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা বিএনপির আহবায়ক ওবায়দুল হক চেয়ারম্যান।
এসময় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, নোয়াখালী জেলা বিএনপির অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরনবী বাচ্চু, সেনবাগ উপজেলা বিএনপির অন্যতম নেতা ও ৯নং নবীপুর ইউপি’র চেয়ারম্যান আমিন উল্লা বিএসসি,মোহাম্মদ পুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক একরামুল হক সোহাগ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির অন্যতম নেতা তিতুমীর, নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট বিএনপি নেতা জহিরুল ইসলাম, সেনবাগ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক বাবুল, কাবিলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, কেশারপাড় ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাষ্টার কামাল হোসেন, সেনবাগ পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ ইউসুফ, সেনবাগ পৌরসভা বিএনপির সাবেক সহ-সভাপতি সুজন চৌধুরী, বিশিষ্ট বিএনপি নেতা হুমায়ুন কবির হুমু, সেনবাগ উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন, সেনবাগ পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি সোহায়েব হোসেন স্বপন,সাধারণ সম্পাদক কামরুল হাসান তুহিন, উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক হাজী জাফর আহম্মদ, সেনবাগ পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন সহ উপজেলা ও পৌর বিএনপি,যুবদল,ছাত্রদল এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

অপরদিকে আজ মঙ্গল বার বিকেল সাড়ে ৫টায় সেনবাগ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজী মফিজুর রহমানের উদ্যোগে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে
সেনবাগ উপজেলা গেইট সংলগ্ন অফিসে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে পৌর বিএনপি’র সদস্য সচিব কামাল উদ্দিন বাবুলের সভাপতিত্বে ও পৌর বিএনপি’র প্রভাবশালী নেতা ও সেনবাগ সরকারী কলেজের সাবেক ভিপি মফিজুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,নোয়াখালী জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ৬ং কাবিলপুর ইউপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাবিলপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ছেরাজ,সেনবাগ সরকারী কলেজের সাবেক ভিপি ওমর ফারুক (ওমর),হেদায়েত উল্লাহ চৌধুরী, সফিক চৌধুরী,মো: অলি,ওসমান গণি দুলাল,জাফর আহাম্মদ,জামাল উদ্দিন,যুবদল নেতা ও ইউপি সদস্য ইমাম হোসেন,মো: আজিম,গাজী হেলাল ও গাজী শিবলু সহ প্রমুখ নেতৃবৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest