২য় দিনের মতো নোয়াখালীতে বিভিন্ন সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

২য় দিনের মতো নোয়াখালীতে বিভিন্ন সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী প্রতিনিধিঃঃ

নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় নারী নির্যাতন ও সারাদেশে ধর্ষণের প্রতিবাদে “আমাদের নোয়াখালী” ও “এসএসসি ১৯৭২-২০২০ স্টুডেন্টস অব নোয়াখালী” সহ বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১০ টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে “এসএসসি ১৯৭২-২০২০ স্টুডেন্টস অব নোয়াখালী” এর উদ্যেগে আয়োজিত মানবন্ধনে “মানবিক ব্লাড ফাউন্ডেশন,নোয়াখালী” ও “আমাদের নোয়াখালী” গ্রুপের সদস্যরা সংহতি প্রকাশ করে।

নোয়াখালীর বিভিন্ন স্থান থেকে অসংখ্য শির্ক্ষাথীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করে। এসএসসি ১৯৭২-২০২০ স্টুডেন্টস অব নোয়াখালীর অ্যাডমিন রিমন ভূঁইয়ার সঞ্চালনায় মানবন্ধনে অংশগ্রণকারীরা বেগমগঞ্জসহ সারা দেশে চলমান ধর্ষণ,নিপীড়ন এর বিরুদ্ধে তীব্র নিন্দা জানান এবং অনতিবিলম্বে বিচার কার্য সম্পাদনের মাধ্যমে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জোর দাবী জানায়।

উল্লেখ্য,গত রবিবার ঘটনার এক মাসের ও বেশি সময় পর গৃহবধূ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মূহুর্তেই তা ভাইরাল হয়। এতে নড়ে-ছড়ে উঠে স্থানীয় প্রশাসন। এখন পর্যন্ত প্রধান আসামীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest