বিদ্যুৎ থাকবে না চট্টগ্রাম নগরীতে বুধ ও বৃহস্পতিবার!!!

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

বিদ্যুৎ থাকবে না চট্টগ্রাম নগরীতে বুধ ও বৃহস্পতিবার!!!

রায়হান হোসাইন, চট্টগ্রাম মহানগর প্রধানঃ-

চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকা মিস্ত্রীপাড়ার মুখ হতে দেওয়ানহাট, মুনসুরাবাদ, মেম গলি, মনসুরাবাদ সিএসডি গোডাউনসহ দেওয়ানহাট এর আশপাশ এলাকায় বুধবার (৭ অক্টোবর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।
এছাড়াও বুধবার (৭ অক্টোবর) ও বৃহস্পতিবার (৮ অক্টোবর) অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। সকাল ৭টা থেকে দুপুর দুইটা পর্যন্ত এসব এলাকা বিদ্যুৎ বন্ধ থাকবে।
নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে :
বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি ফিডার বুধবার সকাল ৭টা হইতে নং-এইচ/১৪ এর আওতায় মিস্ত্রি পাড়ার মুখ হইতে দেওয়ানহাট, মনছুরাবাদ, মেম গলি, মনসুরাবাদ সিএসডি গােডাউনসহ দেওয়ানহাটের আশপাশ এলাকা।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদঃ এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ/১৭ এর আওতায় সিডিএ রােড নং-২০, ২১, ২২, ২৩, ২৪, ২৫ ও ইসলামিয়া ব্রিক ফিল্ড এর আশপাশ এলাকায় সকাল ৭টা হইতে দুপুর ২টা।
বুধবার বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর: এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি সকাল ৭টা হইতে দুপুর ২টা
উপকেন্দ্রের এইচ-০২ (আংশিক) ফিডারের আওতায় সিএসডি গােডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক প্রশিক্ষণ কেন্দ্র, পরিবেশ অধিদপ্তর ও আশপাশ এলাকা।
বৃহস্পতিবার বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর: এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি সকাল ৭টা হইতে উপকেন্দ্রের এইচ-০৫ (আংশিক) ফিডারের আওতায় বি ব্লক, বিজিবি মাঠ, চুনা ফ্যাক্টরী ও আশপাশ এলাকা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest