দশম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক!!!

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

দশম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক!!!

রায়হান হোসাইন, চট্টগ্রাম মহানগর প্রধান:-

আনোয়ারায় দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন আটক রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র্যারপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

আটককৃত যুবকের নাম আশিকুর রহমান নয়ন (১৮)।
সোমবার (৫ অক্টোবর) বেলা ২টার সময় র্যা বের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা উঠান মাঝির ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তাকে একইদিন রাত ১০টায় আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।
র্যা ব সূত্র জানাযায়,আটক আশিকুর রহমান নয়নের সাথে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত দু’মাস আগে বিয়ের প্রলোভনে ফেলে ওই ছাত্রীকে অন্যত্র নিয়ে আটকে রাখে । ঐ ঘরে নয়ন ছাত্রীকে ধর্ষন করত। পরে মেয়েটি সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হয়।

রযাে ব-৭ এর এএসপি তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করে বলেন,বিয়ের প্রলোভনে একটি মেয়ে নিয়ে নিরুদ্দেশ হয়ে যাওয়ার পর মেয়েটিকে ধর্ষনের অভিযোগ পেয়ে র্যা বের একটি দল তদন্ত নামে। পরে র্যাগব গহিরা থেকে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করে।
পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য আনোয়ারা থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে আনোয়ারা থানায় ৯ (১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest