কোটি টাকা নিয়ে উধাও প্রতারক রাসেল!!!!!

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

কোটি টাকা নিয়ে উধাও প্রতারক রাসেল!!!!!

রায়হান হোসাইন, চট্টগ্রাম মহানগর প্রধান-

চট্টগ্রাম নগরীর আকবরশাহ্ থানার পশ্চিম পাশে”কে মেডিকো”বি ব্লক মুখে ফার্মেসী ব্যবসা করতেন এ প্রসেঞ্জিত কুমার শীল। তার পাশেই নুর টেইলার্স নামে ব্যবসা করতো প্রতারক রাসেল পিতা মোহাম্মদ আবু সেলিম মাতা জেবুন্নেছা গ্রাম চরণদ্বীপ ডাক্তার এজাহারুল হকের বাড়ি, বোয়ালখালী চট্টগ্রাম।বপাশাপাশি ব্যবসায়ী হওয়ায় প্রতারক রাসেল ফার্মেসীর মালিক প্রসেঞ্জিতের সাথে সখ্যতা গড়ে তুলে।প্রতারক রাসেল জায়গার ব্যবসার লাভ দেখায়।সরল মনে বিশ্বাস করে প্রসেঞ্জিত তার মালিকানাধীন মোহন মাস্টারের বাড়িটি বিক্রি করে বিক্রিকৃত টাকাসহ পর্যায়ক্রমে সর্বমোট ১কোটি টাকা দেয়।যা নগদ এবং চেকের মাধ্যমে প্রতারক রাসেল গ্রহন করে।

আইআফআইসি ব্যাংকের চেক দেয় প্রতারক রাসেল কিন্তু ৫/৬ মাস পার হলেও কোন যোগাযোগ করে না।পরবর্তীতে চেক ডিজ অনার করে মামলা করলে মহামান্য কোর্ট এই প্রতারককে জেলে পাঠায় কিন্তু চট্টগ্রাম মহানগর ২ নং কোর্ট হতে ৪ মাস জেলে থেকে ভুয়া জিম্মাদারের মাধ্যমে জামিন নেয়। তার ব্যাংক লেনদেন এর স্টেটমেন্ট সহ সকল প্রমাণাদি সরবরাহ করায় পিবিআই তদন্ত প্রতিবেদন দেন।

কোর্টে পিবিআই প্রতিবেদন পেয়ে মহামান্য আদালত তাকে টাকা ফেরত দিতে বলেন। প্রতারক রাসেল নিজেই কোর্টে স্বীকার করে টাকা দিয়ে দেব।যার ফলশ্রুতিতে কোর্টের মাধ্যমে ১০লাখ টাকার অগ্রণী ব্যাংকের হিসাব হতে তার নিজের চেক দিয়ে জামিন নেয়।কিন্তু জামিন নিয়ে গত ১০/০১/২০১৯ সাল হতে পলাতক।

বোয়ালখালী থানায় বাদী প্রসেঞ্জিত অনেকবার গেলেও কোন সহযোগিতা পাননি। বর্তমানে নিধারুন কঠিন পরিস্থিতিতে মানবেতর জীবনযাপন করছেন। ভুক্তভোগী প্রসেঞ্জিত স্বরাষ্ট্রমন্ত্রী, ওসি বোয়ালখালী ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন। চট্টগ্রাম আদালতের সিদ্ধান্তকে অবমাননা করে কোর্টের পালিয়েছে ভুয়া জিম্মাদার। ভুক্তভোগীর আবেদন জানিয়েছেন, উর্দ্ধতন মহল যেন বিষয়টির সুষ্ঠ তদন্ত পূর্বক প্রতারকদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহন করে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest