সুশান্ত মামলায়, মাদককাণ্ডে বুধবারই জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী।

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

সুশান্ত মামলায়, মাদককাণ্ডে বুধবারই জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী।

অনলাইন ডেস্ক:সুশান্ত মামলায়, মাদককাণ্ডে বুধবারই জামিনে ছাড়া পেয়েছেন রিয়া চক্রবর্তী। বোম্বে হাইকোর্ট রিয়ার জামিন মঞ্জুর করেছেন। আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় ‘ধৈর্য, সাহস এবং বিশ্বাস’-এর কথা বললেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

এদিকে বুধবারই সুশান্তের পরিবারের আইনজীবী CBI-কে অনুরোধ করেন, সুশান্তের মৃত্যুর কারণ আরও একবার পরীক্ষা করে দেখতে। বিকাশ সিং-এর কথায়, ”CBI-এর উচিত AIIMS-এর চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করে, তারা সংবাদমাধ্যমে যে বয়ান দিয়েছেন সেটা খতিয়ে দেখা।”

টানা ২৮ দিন জেলে কাটানোর পর বুধবার জামিন পান অভিনেত্রী রিয়া চক্রবর্তী। রিয়া জামিন পেলেও এখনও মুক্ত নন অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী। বম্বে হাই কোর্টের তরফে রিয়ার জামিন মঞ্জুর করা হলেও দেওয়া হয় ৫টি শর্ত। জামিনে মুক্ত থাকাকালীন রিয়াকে নিকটবর্তী থানায় হাজিরা দিতে হবে। দেশের বাইরে বের হতে পারবেন না রিয়া চক্রবর্তী। থানায় জমা রাখতে হবে তাঁর পাসপোর্ট। মুম্বইয়ের বাইরে বের হতে হলে রিয়াকে সেটা তদন্তকারী অফিসারকে জানাতে হবে। জামিনের জন্য আদালতের কাছে ১ লক্ষ টাকা জমা করতে হবে রিয়াকে। বন্ডের এক লক্ষ জমা করার জন্য রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতের কাছে কয়েকদিন সময় চেয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest