১৬,৮২০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক!

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

১৬,৮২০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক!

রায়হান হোসাইন, চট্টগ্রাম বিভাগীয় প্রধান ঃ-
চট্টগ্রামের হাটাহাজারী অভিযান চালিয়ে গত ১৮ অক্টোবর ২০২০ ইং তারিখ ৩
.৪৫ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল। সামমহাজন এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় একটি মোটরসাইকেল (চট্টমেট্রো-ল-১৫-৪০৬১) তল্লাশি করে ৯,৯০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামি ১। মোঃ আরিফুল ইসলাম (২৮), পিতা- মৃত নাছির উদ্দিন, সাং- গারাংগীয়া (গাজীর পাড়া), থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রাম এবং ২। মোঃ জাহাঙ্গীর আলম (৩৫), পিতা- মৃত ফজল করিম, সাং- গারাংগীয়া (রঙ্গীন পাড়া), থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রামদের’কে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ লক্ষ ৫০হাজার টাকা এবং উদ্ধারকৃত মোটর সাইকেলের আনুমানিক মূল্য ০২লক্ষ টাকা।
গোপন সংবাদের ভিত্তিতে গত ১৮ অক্টোবর ২০২০ ইং তারিখ ১৩৪০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন চৌধুরিহাট বাজারে অভিযান পরিচালনা করে আসামি মোঃ আব্দুল মান্নান(৩২), পিতা-মৃত আব্দুল মুনাফ, সাং- মির্জাপুর , ৩নং মির্জাপুর ইউপি, ১নং ওয়ার্ড, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’কে ৬,৯২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং আসামির ব্যবহৃত নম্বর ও রেজিস্ট্রেশন বিহীন ০১ টি মোটরসাইকেল সহ আটক করে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৪ লক্ষ ৬০ হাজার টাকা এবং উদ্ধারকৃত মোটর সাইকেলের আনুমানিক মূল্য ০২ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest