ফের সুবর্ণচরে ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

ফের সুবর্ণচরে ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চর উপজেলা সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নে ১ লাখ টাকা চাঁদা না পেয়ে জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি হাতুড়ি পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।
বুধবার সকালে পাঙ্খারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার আহত ব্যবসায়ীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আহত ব্যবসায়ী জসিম উদ্দিন জানান, চরজুবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য খলিল উল্যাহ তার কাছে দীর্ঘদিন তিন শতক জমি দাবি করে আসছিলেন। জমি দিতে অপারগতা প্রকাশ করলে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন ওই মেম্বার। চাঁদা দিতেও অস্বীকার করলে খলিল মেম্বার তার জমি দখলের পাঁয়তারা শুরু করেন।
জসিম ওই জমির ওপর দোকানঘর তুলে ভাড়া দেন। বুধবার সকালে ওই দোকানের সামনে কথা বলার সময় খলিল মেম্বার মোটরসাইকেলে এসে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এতে তার মাথা ফেটে যায় ও শরীরের বিভিন্ন জায়গা জখম হয়।
অভিযোগ অস্বীকার করে খলিল উল্যাহ বলেন, দোকানঘরের ওই জায়গা নিয়ে আদালতে মামলা চলছে। কিন্তু জসিম প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর বানিয়েছে। এ বিষয়ে জিজ্ঞেস করলে জসিম আমার ওপর ক্ষেপে যায়। একপর্যায়ে আমি তাকে ধাক্কা দিলে দোকানের ঝাপের ওপর পড়ে তার হাতের একটু অংশ কেটে যায়। হাতুড়ি দিয়ে পেটানোর বিষয়টি সত্য নয়।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest