চাচিকে ধর্ষণকারী সেই যুবলীগ সভাপতির বিরুদ্ধে, এবার ব্যাবসায়ী স্ত্রীর ধর্ষণ মামলা

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

চাচিকে ধর্ষণকারী সেই যুবলীগ সভাপতির বিরুদ্ধে, এবার ব্যাবসায়ী স্ত্রীর ধর্ষণ মামলা

বুরহান উদ্দিন মুজাক্কির,নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর চাটখিলে চাচিকে ধর্ষকারী সেই যুবলীগ সভাপতি মুজিবল হক শরীফ (৩২) এর বিরুদ্ধে ৪৮ ঘন্টা যেতে না যেতেই এবার ধর্ষণের অভিযোগ এনে আরকটি ধর্ষণ মামলা দায়ের করেছেন এক ব্যাবসায়ীর স্ত্রী।

শুক্রবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় এ মামলা দায়ের করেন।মজিবুল রহমান শরীফ (৩২) উপজেলার নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

গত (২১ অক্টোবর) চাচিকে ধর্ষণের মামলায় পুলিশের হাতে আটক হয় সে। পরে তাকে নিয়ে তার বাড়ি থেকে অস্ত্র, ২ রাউন্ড গুলি ও কনডমের প্যাকেট উদ্ধার করে পুলিশ।
গত দু’দিন আগে ২টি মামলায় পুলিশের হাতে আটক হয়ে সে ৪দিনের রিমান্ডে রয়েছে।
চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন
তিনি বলেন, শরীফের বিরুদ্ধে একই ইউনিয়নের আরেক গৃহবধূ বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

তিনি আরো জানান, গৃহবধূর স্বামী ঢাকায় ব্যবসা করে। ২০১৮ সালের ১৫ ডিসেম্বর গৃহবধূর ছেলে-মেয়ে নানার বাড়িতে ছিল। রাতে খাবার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়েন গৃহবধূ। রাত আনুমানিক ২টার দিকে প্রতিবেশী শরীফ গৃহবধূর ঘরের জানালা ভেঙে তার দিকে অস্ত্র তাক করে দরজা খুলতে বলে। কিন্তু দরজা খুলবে না বলার সাথে সাথে শরীফ ঘরে পাঁকা গুলি ছুঁড়ে। একপর্যায়ে ভয়ে গৃহবধূ দরজা খুলে দিলে শরীফ ঘরে ঢুকে গৃহবধূকে ঘরের অন্য একটি কক্ষে নিয়ে অস্ত্রে দিয়ে জিম্মি করে ধর্ষণ করে।
শরীফের গ্রেফতারের খবর শুনে থানায় এসে গৃহবধূ শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধূর মামলার আলোকে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। পরে তদন্ত করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি বলেন।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest