কোম্পানীগঞ্জে স্বর্ণালংকারসহ ৮লক্ষ টাকার মালামাল লুট

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

কোম্পানীগঞ্জে স্বর্ণালংকারসহ ৮লক্ষ টাকার মালামাল লুট

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শিক্ষকের বাসায় দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
এসময় চোর চক্র নগদ টাকাসহ স্বর্ণালংকার ইলেক্ট্রনিক্স সরঞ্জাম সহ প্রায় ৮ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ড কলেজ পাড়ার বড় মিয়ার বিল্ডিং’এ স্কুল শিক্ষক অজিৎ কুমার মজুমদারের বাসায় গতকাল বেলা ২টার পর হইতে আজ সকাল ১০টার মধ্যে যেকোন সময় এ ঘটনা ঘটেছে বলে জানায়।

ভুক্তভোগী স্কুল শিক্ষক অজিৎ কুমার সাংবাদিকদের জানায়, গতকাল মঙ্গলবার তার পরিবারের সদস্যদেরকে নিয়ে সোনাগাজী উপজেলার চরসাহাভিকারী ইউনিয়নের গ্রামের বাড়ীতে তার মায়ের শেষকীর্তন (শ্রাদ্ধ) অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য যায়।
আজ সকাল ১১টার সময় তার ছেলে বিশ্বজিৎ কুমার মজুমদার অনিক বাসায় এসে দেখতে পায়, বাসার তালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে আলমীরা ভেঙ্গে একজোড়া ২ভরি ওজনের স্বর্ণের হাতের বালা, ২ভরি ওজনের একটি স্বর্ণের নেকলেছ, ৩ভরি ওজনের স্বর্ণের ৪টি চেইন, ১ভরি ওজনের ৪টি আংটি, ১২আনা ওজনের ২টি কানের দুল, ৩২ইঞ্চি ১টি এলইডি টেলিভিশন ও নগদ ৩০হাজার টাকাসহ আনুমানিক ৮লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
প্রাথমিক ভাবে জিজ্ঞাসা করার জন্য ভবনের দারোয়ান মফিজ উল্যাহ (৬০) কে পুলিশ থানায় নিয়ে যায়।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানাকে জানালে, উপ-পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক বাবুল বেগ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই রিপোর্ট লিখার সময়, কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানায়, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় ভুক্তভোগী কর্তৃক এখনো অভিযোগ দায়ের করা হয়নি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest