নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ সাদ্দাম নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ সাদ্দাম নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও চার মামলার আসামি সাদ্দাম হোসেন (২৭) নামে এক যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

সাদ্দাম উপজেলার জাহানাবাদ গ্রামের মো. বাবুলের ছেলে। সে যুবদল নেতা, চাঁদাবাজি, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

জেলা পুলিশ থেকে এক বার্তায় জানানো হয়,
” জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদল কর্মী, চাঁদাবাজী, অপহরন, অবৈধ অস্ত্র, বিস্ফোরক সহ ৪ মামলার মোষ্ট ওয়ান্টেড আসামী সাদ্দাম হোসেন(২৭), পিতা-মোঃ বাবুল, মাতা-মৃত শাহিন বেগম, সাং-জাহানাবাদ(কালা কাজী বাড়ী), থানা-বেগমগঞ্জ, নোয়াখালীকে বেগমগঞ্জ থানাধীন জাহানাবাদ কালাগাজীর বাড়ীর দিঘীর দক্ষিন পাড় কবরস্থান এলাকায় অভিযান চালাইয়া গ্রেফতার করা হয়। গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উল্লেখিত কবর স্থানে লোকানো অবস্থা হইতে তাহার দেখানো ও তার নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে অদ্য ২৯/১০/২০২০ইং তারিখ রাত ০২.৪৫ ঘটিকার সময় একটি দেশীয় পাইপগান, ১টি কার্তুজ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এতসংক্রান্তে বেগমগঞ্জ মডেল থানার মামলা নং-৬৫ তাং-২৯/১০/২০২০ইং, ধারা-১৮৭৮ সনের দি আমস্ এ্যাক্ট এর 19 A রুজু করা হয়েছে”

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জাহানাবাদ গ্রামের কালাগাজীর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালাগাজীর বাড়ির দিঘীর দক্ষিণ পাড়ের কবরস্থান থেকে একটি একটি দেশীয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করে পুলিশ।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest