নোয়াখালীর সেনবাগে পিতার নিকট থেকে কিশোরী মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা।

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

নোয়াখালীর সেনবাগে পিতার  নিকট থেকে কিশোরী মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগে চলন্ত রিকশায় পিতার নিকট থেকে মেয়েকে ছিনিয়ে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় তিন বখাটে যুবকের বিরুদ্ধে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় সেনবাগ উপজেলার নবীপুর ইউপি’র ৩নং ওয়ার্ডের বড়চারিগাও গ্রামের চৌরাস্তার উত্তরে ঠাকুর বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। তিনি জানান, বড়চারিগাও গ্রামের তিন বখাটে এ ঘটনার সঙ্গে জড়িত। পুলিশের পরামর্শে মামলার স্বার্থে এখন আসামিদের নাম প্রকাশ করছেন না তিনি।

তিনি আরো জানান, ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে মেয়েকে নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে তিন বখাটে যুবক তাকে মারধর করে মেয়েকে রিকশা থেকে তুলে ঠাকুর বাড়ির সামনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় স্থানীয়রা আমার আর্তচিৎকারে তাৎক্ষণিক ভাবে আমার মেয়েকে উদ্ধার করেনে।

সেনাবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ৩ জনকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest