বেগমগঞ্জে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৭

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২০

বেগমগঞ্জে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৭

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে সন্ত্রাসী ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৭ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, রোববার রাত দেড়টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে অভিযান চালিয়ে আলাইয়াপুরের ২নং ওয়ার্ডের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত নুর মোহাম্মদের ছেলে ও টিটু বাহিনীর অস্ত্রধারী সন্ত্রাসী নুর উদ্দিন সজিবকে (২৫) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এছাড়াও একই দিন রাতের বিভিন্ন সময় উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে বেগমগঞ্জের উত্তর গনীপুরের মন্জুর আলী যাদার বাড়ির লাল মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে কালাকে (৩৫) ৫০০গ্রাম গাঁজাসহ, জিআর মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার করিমপুরের শাহ আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৫), জিআর মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলা গনিপুরের আব্দুল মালেকের ছেলে আব্দুল মজিদ ওরফে ছোটন (২৪), নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি একলাশপুরের নুর মোহাম্মদের ছেলে রাশেদ (৩৫), সিআর মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি বারইচতল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩২) এবং ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেনকে (৪৫) আটক করে পুলিশ।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest