চাটখিলে ৩৫টি সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপনu

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

চাটখিলে ৩৫টি সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপনu

বুরহান উদ্দিন মুজাক্কির
নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিল পৌরসভায় বিভিন্ন ওয়ার্ডে ৩৫টি সড়ক পাকা করণের কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি এই সড়কগুলো উদ্বোধন করেন।

এদিন সকালে প্রথমে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের দশানি টগবা বটতলা সড়ক উদ্বোধনের মধ্য দিয়ে জাহাঙ্গীর আলম দিনের কর্মসূচি শুরু করেন। বিকেলে ৯নং ওয়ার্ডে চাটখিল ব্যাপারী বাড়ি সড়ক উদ্বোধনের মধ্য দিয়ে ৩৫টি সড়ক পাকা করণ উদ্বোধনের কাজ শেষ করেন। এর মধ্যে পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডে ৩টি; ১ ও ২নং ওয়ার্ডে ১৮টি; ৬নং ওয়ার্ডে ৪টি; ৩নং ওয়ার্ডে ১টি; ৪ ও ৬নং ওয়ার্ডে ৪টি; ৫নং ওয়ার্ডে ২টি; ৫, ৬ ও ৯নং ওয়ার্ডে ৪টি সড়কের কাজ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা, প্যানেল মেয়র আহসান হাবিব সমির, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মনির হোসেনসহ উপজেলা ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ।

সড়কগুলো নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় কুয়েত ফান্ড এর ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, ‘আমি নোয়াখালী-১ আসন চাটখিল-সোনাইমুড়ি উপজেলার জনপ্রতিনিধি নই। কিন্তু এলাকার উন্নয়নের স্বার্থে জনগণের সুবিধার্থে প্রধানমন্ত্রীর সহযোগিতায় সড়ক, স্কুল, মসজিদসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনে এ আসন হবে নৌকার ঘাটি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest