নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের বাসের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত।

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের বাসের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত।

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের বাসের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত!!

এফ এম শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বাসের ধাক্কায় আব্দুর রহিম (২৪) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের করালিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম কবিরহাট উপজেলার শুক্লবদ্ধি গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বাই সাইকেলযোগে কর্মক্ষেত্রে যাচ্ছিলেন আব্দুর রহিম। তিনি বসুরহাট পৌরসভার ৩ নং ওয়ার্ডের করালিয়া এলাকায় পৌঁছালে নোবিপ্রবি ক্যাম্পাস থেকে ছেড়ে আসা একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনায় নির্মাণ শ্রমিকের মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি। তদন্ত করে এ বিষয়ে খুব শিগগিরই ব্যবস্থা নেয়া হবে। কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest