তেঁতুলিয়ায় চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :
যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে তেঁতুলিয়া উপজেলায় অনুষ্ঠিত হয়েছে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে সেমিনার।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর ও প্রযুক্তি বিভাগের সহযোগিতায় পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয় এ সেমিনার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। প্রধান অতিথি কাজী মাহমুদুর রহমান ডাবলু সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। এছাড়াও এসময় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মাসুদুল হক, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সৈয়দ শাকিল আহমেদ।

সেমিনারে মডেল থানার ওসি জহুরুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা.আবুল কাশেম, কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইমদাদুল হক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক অংশ নেন।

পরে শিক্ষার্থীদের নিয়ে ৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এদিকে একই সাথে অনুষ্ঠিত হয়েছে ‘স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী। সবকটি আয়োজনে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest