আঃমালেক মন্ডল নিজস্ব তহবিল থেকে সামর্থ অনুযায়ী শীতের কম্বল দিচ্ছেন পর্যায়ক্রমে সর্বত্রই

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২০

আঃমালেক মন্ডল নিজস্ব তহবিল থেকে  সামর্থ অনুযায়ী শীতের কম্বল দিচ্ছেন পর্যায়ক্রমে সর্বত্রই

চৌধুরী নুপুর নাহার তাজ
দিনাজপুর জেলা প্রতিনিধি

বিশ্বব্যাপী ভয়ংকর করোনার এই মহামারিতে মাস্ক বিতরণ এর পাশাপাশি চলছে কম্বল বিতরণ। শীতকাল আর এই শীতের আগমনীতে সন্ধ্যা হলেই সারা আকাশ জুড়ে নামছে কুয়াশা ঢাঁকা শীত, বইছে শীতল হাওয়া। রাত যত গভীর হয়, শীতের প্রকোপও ততই বাড়তে থাকে। এতে বিশেষ করে অধিক কষ্টে রাত যাপন করে ছিন্নমূলের অসহায় মানুষেরা।


আর এসব ছিন্নমূল দুস্থ্য শীতার্ত মানুষদের পাশে গিয়ে সমাজ সেবক আঃমালেক মন্ডল নিজস্ব তহবিল থেকে সামর্থ অনুযায়ী তাদের গায়ে শীতের কম্বল জড়িয়ে দিচ্ছেন পর্যায়ক্রমে সর্বত্রই।এবং এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম আরো দ্রুত করার লক্ষ্যে শীত বাড়ার সঙ্গে সঙ্গে আরো জোরালো ভূমিকা নিবেন বলে এক সংবাদ মাধ্যমে সমাজসেবক মোঃ আঃমালেক মন্ডল জানিয়েছেন। এছাড়াও তিনি বলেন, এই শীতে যেন কোন ছিন্নমূল অসহায় মানুষ কনকনে কুয়াশা ঢাঁকা শীতের ভোগান্তিতে কষ্ট না পায় সে ব্যাপারে দিওড় ইউনিয়নের সর্বদাই সর্বত্র মানবিক দৃষ্টিতে সচেষ্ট নজর থাকবে। পুরো শীত জুড়েই এমন মানবিক কর্মকান্ড অব্যাহত রাখতে আঃমালেক মন্ডল বদ্ধপরিকর।

আঃমালেক মন্ডল বললেন,আমি আমার অভিভাবক মাননীয় সংসদ জনাব শিবলী সাদিক মহোদয় ও বিরামপুর উপজেলা আওয়ামীলীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু মামার দিক নির্দেশনায় নিজস্ব অর্থায়নে সামর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো বেশি বেশি এরকম সেবা সাহায্য সহযোগিতা করতে পারি, এই মর্মে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশা করছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest