নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত l

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত l

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

শিক্ষা,শান্তি,প্রগতি এই স্লোগানে সোমবার বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালীর সেনবাগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।এ উপলক্ষ্যে বিকেলে সেনবাগের ৭নং মোহাম্মদপুর ও ৮নং বীজবাগ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে সেবারহাট বাজারে এক র‍্যালী,আলোচনা সভা,কেক কেটে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
৭নং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ ভূঁইয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা আরিফুল ইসলামের এক আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাবেক সেনবাগ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হক পাটোয়ারী লেবু,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কবির,জাসদ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাহাব উল্যা রানা।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী রুহুল আমিন,সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্যা বিএসসি,আওয়ামীলীগ নেতা মোঃ জোবায়ের হোসেন,যুবলীগ নেতা সোহাগ ভান্ডারী,ছাত্রলীগ নেতা আবু সাফিন,মোয়াজ্জেম হোসেন,জাহিদুল ইসলাম আমান,রিয়াদ মিয়াজী,রাকিবুল হাসান মিশু ও সাগর সহ প্রমুখ।
এছাড়াও নোয়াখালী জেলার বাকী ৮টি উপজেলাতে যথাযোগ্য মর্যাদায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টাবার্ষিকী পালিত হয়েছে বলে জানা যায়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest