রাজধানীতে মহানগর ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরন l

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

রাজধানীতে মহানগর ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরন l

ষড়ঋতুর বাংলাদেশে অপেক্ষাকৃত নিম্ন আয়ের মানুষগুলো সবচেয়ে কঠিন সময় পাড় করে শীতকালে। আর সবচেয়ে বেশী বিপদের সম্মুখীন হয় রাজধানীর গৃহহীন মানুষগুলো। তাদের নেই থাকার জায়গা, নেই শীত নিবারনের কাপড়-চোপড়। অনেকটা অসহায় হয়েই নির্মম বাস্তবতা মেনে নিয়ে চলতে হয় তাদের।

মানবিক কাজে সব সময় সবার থেকে এগিয়ে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন সড়কে গৃহহীন ভাসমান অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান খান।

১১জানুয়ারী (সোমবার) মধ্যরাত থেকে তিনি রাজধানীর মতিঝিল, পল্টন, ওয়ারী, কমলাপুর এবং যাত্রাবাড়ীর বিভিন্ন সড়কে শীত বস্ত্র (কম্বল) বিতরন করেন।

এ বিষয়ে তিনি বলেন, ভাসমান এ মানুষগুলো নির্মম বাস্তবতা মেনে নিয়েই মানবেতর জীবন যাপন করছেন। আমার জায়গা থেকে সাধ্যমত এদের পাশে থাকার চেষ্টা করছি এবং এটা অব্যহত থাকবে।

উল্লেখ্য, মানবিক কাজে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেন তিনি। করোনাকালীন সময়ে নিজ অর্থায়নে নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, রমজানে ইফতার সামগ্রী, ঈদ বস্ত্র বিতরনসহ বিভিন্ন মানবিক এবং সামাজিক কর্মকান্ডে নিজেকে সব সময় নিয়োজিত রাখেন এ মানবিক ছাত্রলীগ নেতা।

তিনি সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় এবং নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest