দিনাজপুরের খানসামায় ছাত্রলীগের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে সংঘর্ষ l

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

দিনাজপুরের খানসামায় ছাত্রলীগের নবগঠিত কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে সংঘর্ষ l

চৌধুরী নুপুর নাহার তাজ
দিনাজপুর জেলা প্রতিনিধি

১২জানুয়ারি মঙ্গলবার
বিকাল ৩ টায়
পাকেরহাটে গ্রোয়ার্স মার্কেটের সামনে বাংলাদেশ ছাত্রলীগ খানসামা উপজেলা শাখার মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ছাত্রলীগের খানসামা উপজেলা শাখা’র নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক আবু নাসের সরকারকে বহিষ্কার করে নবগঠিত কমিটি পুনর্গঠনের দাবিতে এ মানববন্ধন করা করা হয়েছে ।

মানববন্ধনে খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ন আহবায়ক আবু নাসের সরকারকে বহিস্কার ও উপজেলা ছাত্রলীগের কমিটি পুর্ণগঠনের দাবিতে নতুন উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষণা করেন খানসামা উপজেলার ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম।

ঘোষনায় খানসামা উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম বলেন, এ কমিটিটি ঘোষনা করার ব্যাপারে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন মত দিয়েছেন। তাদের মতামতের ভিত্তিতেই আজকের নবগঠিত ৩১ সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে।

মানব বন্ধন শেষে পাকেরহাটে আওয়ামীলীগ কার্যালয় এর পাশে মিঠুন হোটেলে মানববন্ধন কারীরা নাস্তা খাওয়ার জন্য গেলে বিপরীত পক্ষের ছাত্রলীগের কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ ও লাঠি নিয়ে ধাওয়া করে।
এর পরেই দু’পক্ষের মাঝে চলে ধাওয়া পাল্টা ধাওয়া। পুলিশ ও দলীয় নেতা কর্মীরা ঘটনাটি নিয়ন্ত্রনে আনেন। এরিপোর্ট লেখা পর্যন্ত দুগ্রুপের সংঘর্ষে কোন প্রকার হতাহতের খবর পাওয়া যায়নি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest