ব্রিসবেন টেস্টে বৃষ্টির হানা l

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ব্রিসবেন টেস্টে বৃষ্টির হানা l

অনলাইন ডেস্ক:ব্রিসবেনের গ্যাবায় ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ ও শেষ টেস্টে হানা দিয়েছে বৃষ্টি। বৃষ্টির কারণে দ্বিতীয় দিনে মাত্র ৫৪ দশমিক ২ ওভার খেলা হয়েছে। দিন শেষে ভারতের সংগ্রহ ২ উইকেটে ৬২ রান। ৮ উইকেট হাতে নিয়ে অস্ট্রেলিয়ার চেয়ে এখনো ৩০৭ রানে পিছিয়ে আছে টিম ইন্ডিয়া।

৩৬৯ রান করে অস্ট্রেলিয়া অলআউট হওয়ার পর ব্যাট করতে নামে ভারত। শুরুটা ভালো হয়নি সফরকারীদের। ব্যক্তিগত ৭ রানে প্যাট কামিন্সের বলে সাজঘরে ফিরেছেন ওপেনার শুভমান গিল। ৪৪ রানের ইনিংস খেলে নাথান লায়নকে উড়িড়ে মারতে গিয়ে আউট হন রোহিত শর্মা। ২ উইকেটে ৬২ রান নিয়ে চা বিরতিতে যায় ভারত। পরে বৃষ্টির কারণে আর মাঠে নামা হয়নি রাহানেদের।চেতশ্বর পুজারা ৮ ও অজিঙ্কা রাহানে ২ রানে অপরাজিত আছেন।

এর আগে নিজেদের প্রথম ইনিংসে ৩৬৯ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। মার্নাস লাবুশানে ১০৮ রানের অনবদ্য ইনিংস খেলেছেন। দলপতি টিম পেইন ৫০ ও ক্যামেরন গ্রিন ৪৭ রান করেছেন। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে এসেছে ৪৫ রান। এছাড়া তারকা ব্যাটসম্যান স্টিভেন স্মিথ করেছেন ৩৬ রান।

ভারতের পক্ষে অভিষিক্ত বাঁহাতি পেসার নটরাজন ও ওয়াশিংটন সুন্দর ৩টি করে উইকেট লাভ করেছেন। শার্দুল ঠাকুরও নিয়েছেন তিন উইকেট।

সূত্র: ক্রিকইনফো


মুজিব বর্ষ

Pin It on Pinterest