রেকর্ড দামে ঈশানকে দলে নিয়েছে মুম্বাই

প্রকাশিত: ৭:৫৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২২

রেকর্ড দামে ঈশানকে দলে নিয়েছে মুম্বাই

এবারের আইপিএল নিলামে ঈশানকে কেনার জন্য যে বেশ কয়েকটি দল ঝাঁপিয়ে পড়বে, তা ঠাহর করা গেছিল অনেক আগেই। নিলাম শুরু হওয়ার আগে তার ওপর বাজিও ধরেছিলেন অনেকেই। তবে নিলাম টেবিলে ঈশান কিশানকে নিয়ে যেভাবে টানাহেচড়া হলো, তা স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। শেষ পর্যন্ত ১৫ কোটি ২৫ লাখ টাকায় তাকে কিনে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে যুবরাজ সিংহের পরে নিলামে সবথেকে বেশি টাকা পেলেন তিনি।

ঈশানকে কেনার জন্য প্রথমেই আগ্রহ দেখায় মুম্বাই ইন্ডিয়ান্স। তাদের সঙ্গে লড়াই চলে পঞ্জাব কিংসের। ঈশানের দাম তড়তড় করে বাড়তে থাকে। ৭ কোটি ৭৫ লাখ পর্যন্ত যাওয়ার পরে রণে ভঙ্গ দেয় পঞ্জাব। তখনই লড়াইয়ে আসে গুজরাট টাইটানস। অন্যদিকে মুম্বাই নিজেদের বিড করতে থাকে। দুই অঙ্কে চলে যায় ঈশানের দাম। ১৩ কোটি ৭৫ লাখ পর্যন্ত লড়াই চালায় গুজরাট। তারপরে জানিয়ে দেয় আর বিড করবে না।

উত্তেজনা এ সময় তুঙ্গে। মুম্বাই এক লাফে চলে গেল ১৪ কোটি ৭৫ লাখে। সানরাইজার্সকেও যেন খেলায় পেয়ে বসল। তারা ইশান কিশানের দাম হাঁকিয়ে বসল ১৫ কোটি রুপি। মুম্বাই কোমর বেধেই নেমেছে, ঈশানকে দলে নেওয়ার জন্য। এ কারণে তারা হাঁকালো ১৫ কোটি ২৫ লাখ।

একপর্যায়ে এসে সব প্রতিদ্বন্দ্বী হার মানল। আর কেউ ১৫ কোটি ২৫ লাখ রুপিকে অতিক্রম করে যাবে, এই সাহস হলো না। শেষ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সই জিতে নিলো ঈশান কিশানকে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest