নলছিটিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফাইনালে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২২

নলছিটিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফাইনালে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

রুনা আমির, বিশেষ প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) বালক’র ফাইনাল খেলা (২৩ মে) সোমবার বিকলে চায়না স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনা (ভূমি) মাসুমা আক্তার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও মোঃ রাসেল ঢালী, নলছিটি থানা অফিসার ইন চার্জ মুঃ আতাউর রহমান, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও সাবেক পৌর প্যানেল চেয়র আলমগীর হোসেন আলো, প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন প্রমুখ।

ফাইনাল খেলায় নলছিটি পৌরসভা একাদশ ও সুবিদপুর ইউনিয়ন পরিষদ একাদশ প্রতিদ্বন্দিতা করেন। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে টাইব্রেকারে পৌরসভা একাদশ ৭-৬ গোলে সুবিদপুর ইউনিয়নকে পরাজিত করে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ১৭) ২০২২’র উপজেলা চ্যাম্পিয়ন হয়। ম্যাচ সেরা খেলোয়ার নির্বাচিত হয় পৌর সভা একাদশের গোলরক্ষক রুহুল আমিন জয়, সর্বোচ্চ গোল দাতা নির্বাচিত হন একই দলের রাব্বি। সকল খেলায় মাঠ পরিচালকের দায়িত্ব পালন করেন মোঃ মামুন মোল্লা, অরবিন্দ পোদ্দার তপু ও রাহাত মল্লিক ও শাকিব।

বিজয়ী দল বুধবার (২৪মে) বিকেল ৩টায় ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কাঁঠালিয়া উপজেলার বিরুদ্ধে মাঠে নামবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest