চিতলমারীতে ভূমিহীন,গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত প্রেস ব্রিফিং l

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

চিতলমারীতে ভূমিহীন,গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত প্রেস ব্রিফিং l

তাসনিম ইসলাম মাহি
চিতলমারী প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুপুর ১২টায় চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ প্রেস ব্রিফিং করেন।
ব্রিফিংয়ে নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম ভূমিহীন ও গৃহহীন সুবিধাভোগী ১৭ পরিবারের নামের তালিকা প্রকাশ করেন। তিনি আরো বলেন উপজেলার ভূমিহীন ও গৃহহীন মিলিয়ে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারসহ সংশ্লিষ্ট কমিটি মোট ৪৪১টি নামের তালিকা প্রদান করে। সেখান থেকে প্রথম পর্যায়ে ১৭টি পরিবারকে ঘর বরাদ্দ দেয়া হয়েছে। বাকী ক ও খ তালিকায় যাদের নাম রয়েছে পর্যায়ক্রমে তারাও প্রধানমন্ত্রীর উপহার পাঁকা ঘর পাবে।
প্রেস ব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, ইউপি চেয়ারম্যান আলহাজ্জ শেখ নিজাম উদ্দীন, অর্চনা দেবী বড়াল ঝর্ণা, ওয়াহিদুজ্জামান কাকা মিয়া, সরদার মাসুদ, চিতলমারী প্রেসক্লাবের সভাপতি মুন্সি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বিভাষ দাস,মীর মাসুদ সহ-সভাপতি, দপ্তর ও প্রচার সম্পাদক রণিকা বসু (মাধুরী), কোষাধ্যক্ষ গোবিন্দ মজুমদার, মেরাজ খান, তাসনিম ইসলাম মাহি, এস এস সাগর, সাফায়েত হোসেন, মুন্সী একরামুল হক, প্রদীপ মন্ডল, তাওহিদুর রহমান বাবু, কপিল ঘোষ, এসকে সাজেদুল হক,প্রমিত বসু সহ প্রমূখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest