শেরেবাংলা পথকলি স্কুলের ম্যানেজিং কমিটি ঘোষণা: সভাপতি রিপন, সম্পাদক ইলিয়াস

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

শেরেবাংলা পথকলি স্কুলের ম্যানেজিং কমিটি ঘোষণা: সভাপতি রিপন, সম্পাদক ইলিয়াস

বিশেষ প্রতিনিধি: অসহায় হতদরিদ্র, সুবিধাবঞ্চিত, ভাসমান শিশুদের আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে এগিয়ে চলছে শেরেবাংলা পথকলি স্কুল। গতকাল বিকেলে অত্র প্রতিষ্ঠানের বিশেষ আলোচনা সভায় স্কুলটির শিক্ষার গুণগত মানোন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভা শেষে ২০২১-২০২২ সালের জন্য পূর্ণাঙ্গ ম্যানেজিং কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি অার কে রিপন, সহ সভাপতি আফসার উদ্দিন, গোলাম ফারুক মজনু, লাইজু নিপা, খাদিজা আক্তার, তানিম আহমেদ, সানজিদা রোজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক, এ জে অালমগীর, মোরশেদ আলী মারুফ, সাংগঠনিক সম্পাদক, রাহাত হোসেন অর্থ সম্পাদক, আকলিমা আনজুম, দপ্তর সম্পাদক, ইলিয়াস হোসেন, প্রচার প্রকাশনা সম্পাদক, মোঃ সালাউদ্দিন মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক, মশিউর খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, এ্যাড হাসান অালম সুমন, আইন বিষয়ক সম্পাদক, অারিফুল ইসলাম , শিক্ষা ও গবেষণা সম্পাদক, এম এম মহসীন মুন্সি, আন্তর্জাতিক বিষয়ক, সম্পাদক, শাকিল আহমেদ খান, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, রাসেল আহমেদ, কার্যনির্বাহী সদস্য, তানবীরা শারমিন ও তানজিম ইসলাম।

কমিটি ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি আর কে রিপন অত্র প্রতিষ্ঠান পরিচালনার জন্য সকলের দোয়া, সহযোগীতা ও পরামর্শ কামানা করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest