বর্তমান সরকার ইমাম মুয়াজ্জিনদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে – বস্ত্র ও পাটমন্ত্রী ‌

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

বর্তমান সরকার ইমাম মুয়াজ্জিনদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে – বস্ত্র ও পাটমন্ত্রী ‌

রূপগঞ্জ, নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লে‌ছেন, “বর্তমান সরকার ইমাম ও মুয়াজ্জিনদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে। ইমামদের কল্যাণে সরকার ইমাম কল্যাণ ট্রাষ্ট গঠন করছে। ইমামরা হচ্ছেন সমাজের নেতা। ইসলামের অপব্যাখ্যায় যাতে কেউ বিশৃঙ্খলা, সন্ত্রাস ও জঙ্গিবাদে লিপ্ত না হয় সেজন্য সাধারণ মানুষকে সচেতন করতে হবে ইমামদের।”
র‌বিবার (২৪ জানুয়ারী) সন্ধ্যায় ন‌ারায়ণগ‌ঞ্জের ‌রূপগ‌ঞ্জ উপ‌জেলার চনপাড়া ২ নম্বর ওয়ার্ড অাঞ্জুমান ইসলামিক পাঠাগার মা‌ঠে চনপাড়া ইমাম ঐক্য প‌রিষ‌দের উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত অা‌লোচনা সভা ও মিলাদ মাহ‌ফিলে ভি‌ডিও কনফা‌রে‌ন্সের মাধ্য‌মে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন, চনপাড়া ইমাম ঐক্য প‌রিষ‌দের সভাপ‌তি মুফ‌তি অাব্দুর রাজ্জাক, চনপাড়া ইমাম ঐক্য প‌রিষ‌দের সাধারন সম্পাদক মাওলানা অা‌জিজুর রহমান শেখ, অাওয়ামীলীগ নেত‌া‌ শেখ জাহাঙ্গীর অালম, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়নের ২ নম্বর ওয়ার্ড অাওয়ামীলী‌গের সভাপ‌তি সভাপ‌তি অাব্দুস সালাম, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক অাবু বকর সি‌দ্দিক, অাব্দুল মান্নান বাদল, অাব্দুল মা‌লেক, মোহাম্মদ উজ্ঝল মিয়া, মুফ‌তি শ‌রিফুল ইসলাম, মুফ‌তি মোস্তা‌ফিজুর রহমান, মাওলানা অাব্দুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছি‌লেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest