রাজশাহীতে ভিক্ষাবৃত্তির নামে অভিনব কায়দায় নারীদের যৌন হয়রানি করতেন বৃদ্ধ l

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

রাজশাহীতে ভিক্ষাবৃত্তির নামে অভিনব কায়দায় নারীদের যৌন হয়রানি করতেন বৃদ্ধ l

রাজশাহী ব্যুরো :
রাজশাহী মহানগরীর জনাকীর্ণ এলাকায় ভিক্ষাবৃত্তির নামে অভিনব কায়দায় নারীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানির অভিযোগে এনামুল হক বুলু (৬২) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। তিনি নওগাঁ জেলার মান্দা থানার কালিনগর গ্রামের বাসিন্দা। আজ সোমবার ভোরে নগরীর বোয়ালিয়া থানাধীন শেখের চক পাঁচানী মাঠ এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। সেখানেই তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করেন। তার বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এ নিয়ে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় সাংবাদিক সম্মেলন করা হয়। সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী মহানগরীর জনাকীর্ণ এলাকা সাহেব বাজার, জিরোপয়েন্ট, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ভিক্ষার নামে আটক বৃদ্ধ বুলু অভিনব কায়দায় নারীদের স্পশকার্তর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। তার এসব কর্মকান্ড নিয়ে একটি ভিডিওসহ বেশ কিছু ছবি রোববার সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল হয়।
ভিক্ষার নামে নারীদেরকে বৃদ্ধোর যৌন হয়রানির বিষয়টি এক যুবকের চোখে পড়ে। এরপর তিনি দৃশ্যটি গোপনে ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় ফেসবুকে পোস্ট করে। ভিডিওটিতে দেখা যায়, নারীদের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে। পরে ভিডিওটি পুলিশের নজরে আসলে তাকে আটক করার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর তাকে পাঁচানিমাঠ এলাকা থেকে আটক করা হয়।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, ফেসবুকে ওই বৃদ্ধের যৌন হয়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। শ্লীলতাহানির মামলায় তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ব্যবহারকারীরা ওই বৃদ্ধে কঠোর শাস্তির দাবি করেন। যাতে ভবিষ্যতে কেউ আর এ ধরণের কাজ করতে সাহস না পান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest