নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিট উদ্বোধন l

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস ইউনিট উদ্বোধন l

নরসিংদী প্রতিনিধি : ২৬ জানুয়ারি ২০২০ নরসিংদী ডায়াবেটিক সমিতি কর্তৃক আয়োজিত বহুমাত্রিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

তিনি নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি ডায়ালাইসিস ইউনিটের শুভ উদ্বোধন করেন। দুঃস্থ ও অসহায় রোগীদের ধৈর্যের সাথে সুলভ মূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ডাক্তার ও টেকনিশিয়ানদের প্রতি আহবান জানান। প্রধান অতিথির বক্তব্যে নবস্থাপিত কিডনি ডায়ালাইসিস ইউনিটের কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা হাসপাতালটির সেবা প্রদানের ক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি সেবা প্রদান রেজিস্টারে সেবাগ্রহীতাদের তথ্য সংরক্ষণের প্রতি গুরুত্ব আরোপ করেন। তিনি ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন এবং ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের অবকাঠামো ও সেবার মান বৃদ্ধিতে সচেষ্ট থাকা এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

তিনি হাসপাতালের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে গঠিত বিভিন্ন কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে অভিমত ব্যক্ত করেন। এর পূর্বে নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের দাতা সদস্য আলহাজ্ব মাওলানা তারেক আহমেদ এর স্মরণে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলেও অংশগ্রহণ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest