পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’, কেন্দ্রীয় চরিত্রে নিরব l

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’, কেন্দ্রীয় চরিত্রে নিরব l

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : এবার ‘কসাই’ শিরোনামে একটি ওয়েব ফিল্ম বানাতে যাচ্ছেন অনন্য মামুন। পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য ‘কসাই’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, সত্য ঘটনা অবলম্বনে ‘কসাই’ নির্মিত হবে। কোন সেই সত্য ঘটনা সেটা সারপ্রাইজ হিসেবে রাখছি। পরে অবশ্যই জানাবো। নিরব বলেন, গল্প নির্ভর ওয়েব ফিল্ম এটি। প্রতি দৃশ্যে সাসপেন্স সমৃদ্ধ। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ ওয়েব ফিল্ম নির্মিত হবে।

তিনি আরও বলেন, গত ১৪ বছর ধরে অনন্য মামুনের সঙ্গে পরিচয় হলেও এই প্রথম আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। তার প্রেজেন্টেশন অন্যরকম। গল্প বলার ক্যাপাসিটি ভিন্ন। সবকিছু মিলে নতুন কিছু হতে যাচ্ছে।

‘কসাই’ ওয়েব ফিল্মটি দৈর্ঘ্য হবে ৯০ মিনিটের মতো। পরিচালক অনন্য মামুন বলেন, ৪ ফেব্রুয়ারি থেকে মেহেরপুর জেলায় শুটিং শুরু হবে। মুক্তি দেয়া হবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই কসাই মুক্তি দেয়া হবে।

কসাইয়ের চিত্রনাট্য করেছেন পরিচালক অনন্য মামুন নিজেই। নিরব ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রডাকশন হাউজ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest